ইংল্যান্ড ও অস্ট্রেলিয়ার ৫ম টেস্ট এর আজ ২য় দিন শেষ এ ইংল্যান্ড এর ১৩৫ রান এ জয়। ২য় ইনিংস শেষ এ ইংল্যান্ড এর স্কোর ৩২৯ রান। খেলার শুরুতেই ইংল্যান্ড তাদের দুরদান্ত পারফমেন্স এ ডেনলি ৯৪ রান দল কে জয় এর দিকে নিয়ে যাই।কিন্তু সিডিলের উইকেট এ ৯৪ রান করে মাঠ ছাড়তে হয় ডেনলি কে। শুরুর দিকে তাদের পারফমেন্স দূরদান্ত হলেও ইংল্যান্ড সেই পারফমেন্স শেষ প্রর্যন্ত ধরে রাখতে পারেনি।

স্টিভ স্মিথ, অস্ট্রেলিয়ার দ্য সিরিজ খেলোয়াড় বলেন ইংল্যান্ডে কয়েক মাস ধরে আশ্চর্য হয়ে গেছে। ক্রিকেট দুর্দান্ত হয়েছে। সত্যিই গর্বিত যে আমি পারফর্ম করতে পেরেছি।

ইংল্যান্ডের সিরিজ খেলোয়াড় বেন স্টোকস বলেন স্পষ্টতই ম্যানচেস্টারে দুর্গাপূর্ণ ফিরে পাওয়ার সুযোগ না পাওয়ার হতাশাই হয়েছিল। আমি মনে করি আমরা ফিরে তাকাতে পারি না এবং ঘটতে পারে তা বলতে পারি না। এটি একটি দুর্দান্ত সিরিজ হয়েছে।অস্ট্রেলিয়ার  ইনিংস এ ম্যাথু ওয়েড এর ১১৭ রান অস্ত্রেলিয়া কে জয় এর দিকে নিয়ে গেলেও শেষ রক্ষা হল না অস্ট্রেলিয়ার। রুট এর উইকেট এ ম্যাথু কে ১১৭ রানেই মাঠ ছাড়তে হল।কিন্তু ম্যাথুর সেই উদ্যম বেগ ধরে রাখতে পারেনি অস্ট্রেলিয়া।জ্যাক লির উইকেট এ অস্ট্রেলিয়া কে হারতে বাধ্য করে।ইংল্যান্ড এর জোফার আর্চার বলেন ইংলিশ জার্সি পরেছিলাম তখন থেকেই এটি বেশ উত্তেজনাপূর্ণ ক্রিকেট। সিরিজটি আঁকতে সক্ষম হওয়া সত্যিই বিশেষ। টেস্ট ক্রিকেট একদিন আপনার জন্য উপযুক্ত হতে পারে এবং এটি পরের দিন হবে না। ভাল দিন এবং খারাপ দিন হবে। আমার শুধু চালিয়ে যাওয়া দরকার।

ইংল্যান্ড এর ৩২৯ রানের টার্গেট নিয়ে শুরুর দিকে ভালো খেলেছে অস্ট্রেলিয়া কিন্তু তবুও শেষ রক্ষা হল না অস্ট্রেলিয়ার। পরাজয় নিয়ে ফিরে যেতে হল তাদের।কিন্তু তবুও বলা যাই অস্ট্রেলিয়ার পারফমেন্স দূরদান্ত ছিল।

আজ আপনার সংস্থার জন্য আপনাকে ধন্যবাদ। পরবর্তী ম্যাচ এর জন্য আমাদের সাথে যোগ দিন।ততক্ষণে বিদায়।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Your Rating:05

Thanks for submitting your comment!