অ্যাশেজ ২০১৯ এ ৫ম টেস্ট এর ৩য় দিন শেষ এ ইংল্যান্ডের লিড ৩৮২ রানে৩য় দিন শেষ এ 8 উইকেট ইংল্যান্ড সংগ্রহ করেছে ১৪৭ রান। দিনের শুরুতেই ২ উইকেট হারিয়ে ইংল্যান্ড সংগ্রহ করে  ৮৭ রান। তার পর ম্যাচে যখন বেন স্টক কে সরল স্লাইডার প্রান্তে পরিণত হয়েছিল । স্টিভেন এর উইকেট টি থামিয়ে দেই রুট কে।

 

উভয় ওপেনার একটি করে বাউন্ডারি মেরেছিলেন তবে অস্ট্রেলিয়া থেকে কিছুটা ভাল বোলিং করেছে। কিছুটা আন্দোলন করে প্যাট কামিন্স এবং জোশ হ্যাজলউড এর ৪ টি মেডেন এই পিচটি ছুঁড়ে ফেলেছিলেন। তবে সব মিলিয়ে মনে হচ্ছে এটি বেশ ভাল ব্যাটিংয়ের দিন হতে চলেছে। আমরা দেখব…  ডেনির ৯৪ রান এ দিন শেষ এ ইংল্যান্ড সগ্রহ করে ৩১৩ রান। বেন স্টক এর ৬৭ রান ও ম্যাচ এ অনেক বড় অবদান রাখে। কিন্তু ৬৩ ওভারে বেন স্টক কে মাঠ ছেড়ে চলে যেয়ে বাধ্য করে  লিওন। লিওন এর উইকেট টি জেন ইংল্যান্ড কে অনেকটা হতাস করে দেই, কিন্তু ডেনলির ৯৪ আবার ও ইংল্যান্ড এর আসা ফিরিয়ে দেই।

 

 

তার পর ও বলা যাই অস্ট্রেলিয়ার বোলিং ও ভালো ছিলো। লিওন এর ৩টি উইকেট,পিটার ও মিচেল এর যথাক্রমে ২ টি উইকেট অস্ট্রেলিয়া কে অনেক সাহায্য করে ইংল্যান্ড এর রান ধরে রাখার জন্য। কিন্তু ডেনলির ৯৪ রান অস্ট্রেলিয়ার সব চিন্তা বদলে দিয়ে দিন শেষ এ ৩১৩ রান করে। আজ আপনার সংস্থার জন্য আপনাকে ধন্যবাদ।

 

পরবর্তী ম্যাচ ৪র্থ দিন  এর জন্য আমাদের সাথে যোগ দিন।ততক্ষণে বিদায়।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Your Rating:05

Thanks for submitting your comment!