বিশ্বকাপের ৩২ তম ম্যাচে লর্ডস ক্রিকেট গ্রাউন্ডে অস্ট্রেলিয়ার বিপক্ষে টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছে ইংল্যান্ড। দুই দলই বিশ্বকাপের অন্যতম ফেভারিট দল। পয়েন্ট টেবিলে দুই দলের অবস্থান যথাক্রমে ২ ও ৪।

ইংল্যান্ড ও অস্ট্রেলিয়া দু দলই ৬টি করে ম্যাচ খেলেছে। স্বাগতিক ইংল্যান্ড ৬ ম্যাচে চার জয় ও দুই পরাজয়ে পয়েন্ট টেবিলের চতুর্থ স্থানে আছে। আর অস্ট্রেলিয়া ৬ ম্যাচে খেলে পাঁচ জয় ও এক পরাজয়ে টেবিলের ২য় স্থানে আছে।

লর্ডসে ইংল্যান্ড অধিনায়ক ইয়ন মরগান টস জিতে অস্ট্রেলিয়ার অধিনায়ক অ্যারন ফিঞ্চকে প্রথমে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানান। শেষ খবর পাওয়া পর্যন্ত অস্ট্রেলিয়া ৮ ওভার শেষে ৩৫ রান করেছে। অধিনায়ক ফিঞ্চ ১৯ রানে ও ডেভিড ওয়ার্নার ১৪ রানে অপরাজিত আছেন।

বিশ্বকাপের গুরুত্বপূর্ণ এই ম্যাচে ক্রিকেটের দুই পরাশক্তির মধ্যকার ম্যাচটি ঘিরে টানটান উত্তেজনা বিরাজ করছে দর্শকদের মধ্যে। খেলা দারুন উত্তেজনাপূর্ণ হবে সেটা আগেই বুঝা গিয়েছিল। এখন দেখা যাক মাঠের লড়াইয়ে কে জয় নিয়ে ফিরবে।

ইংল্যান্ড বনাম অস্ট্রেলিয়া একাদশঃ

ইংল্যান্ড একাদশ : ইয়ন মরগান (অধিনায়ক), জনি বেয়ারস্টো, জেমস ভাইন্স, জো রুট, বেন স্টোকস, জস বাটলার, মঈন আলি, ক্রিস ওকস, আদিল রশিদ, জোফরা আর্চার ও মার্ক উড।

অস্ট্রেলিয়া একাদশ : অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), ডেভিড ওয়ার্নার, উসমান খাজা, স্টিভেন স্মিথ, গ্লেন ম্যাক্সওয়েল, মার্কাস স্টয়নিস, অ্যালেক্স ক্যারি, জেসন বেহরেনডর্ফ, প্যাট কামিন্স, মিচেল স্টার্ক ও নাথান লায়ন।

Mustafa Shakir

আরও পড়ুনঃ বাংলাদেশকে নিয়ে ডুবা হলো না আফগানিস্থানের

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Your Rating:05

Thanks for submitting your comment!