বলিউড অভিনেত্রী কারিনা কাপুরকে দেখলেই বুঝা যায় তিনি কতটা স্বাস্থ্য সচেতন। ব্যায়াম করে নিজের ফিটনেস ঠিক রাখেন সবসময়। নিজের শরীরকে নিয়ে এসেছেন জিরো ফিগারে। ফিগার ঠিক রাখতে তিনি অত্যন্ত মনযোগী।

প্রতিদিন রুটিন অনুযায়ী ব্যায়াম করা তাঁর দিনের প্রধান একটা অংশ। দিনের অনেকটা সময় শরীরচর্চায় কাটান তিনি। এমনকি ছুটির দিনেও শরীরচর্চায় নিজেকে ব্যস্ত রাখেন জনপ্রিয় এই অভিনেত্রী।

তবে শুধু জিম করা নয়, নিয়মিত ইয়োগা করেন কারিনা। প্রতিদিন জিমে যাওয়ার পাশাপাশি ইয়োগা চর্চাও করেন কারিনা। তাঁর অভিনিত ‘ভিরে দি ওয়েডিং’ মুক্তি পেয়েছে আগেই। সম্প্রতি তিনি যোগ দিয়েছেন এক টেলিভিশন অনুষ্টানের বিচারকের ভুমিকায়। একটি নাচের রিয়ালিটি শো-এ বিচারকের দায়িত্ব পালন করবেন তিনি।

তাঁর নতুন এই দায়িত্ব প্রসঙ্গে তিনি বলেন, আমার অনুরাগীরা জানেন, ক্যারিয়ারের শুরু থেকেই আমি যেকোনো সিদ্ধান্ত মন থেকে নিয়েছি। মাথা থেকে মন বেশি কাজ করে আমার। সুতরাং নাচের শো-এ বিচারকের দায়িত্ব নেওয়ার সিদ্ধান্তও মন থেকেই নিয়েছি। আমার মনে হয় না, আমি খুব কড়া বিচারক। যারা পারফর্ম করবে, সবারই কিন্তু সাপোর্ট দরকার।

টেলিভিশনের এই রিয়েলিটি শো এর পারিশ্রমিক প্রসঙ্গে কারিনা বলেন, যদি একজন পুরুষ বিচারক নির্দিষ্ট পরিমাণ পারিশ্রমিক পান, তা হলে নারী বিচারকেরও তো তাই পাওয়া উচিত। আমি যতটা সময় ওখানে দেব, তার জন্য যে পারিশ্রমিক নেওয়া উচিত, তাই নিচ্ছি।

তবে কর্তৃপক্ষের সাথে আগেই কিছু সর্ত দিয়েছেন তিনি এবং তাঁর সে সর্তগুলো কর্তৃপক্ষও মেনে নিয়েছে।  তিনি বলেন, দিনে আট ঘণ্টার বেশি কাজ করবেন না— এ কথা স্পষ্ট জানিয়েছেন কর্তৃপক্ষকে। তৈমুরকে সময় দেওয়ার জন্যই তার এই সিদ্ধান্ত। রিয়ালিটি শো কর্তৃপক্ষ তার সব দাবি মেনে নিয়েছেন।

Mustafa Shakir

আরও পড়ুনঃ সৌম্যের প্রেমে পড়েছেন অভিনেত্রী পুজা চেরি

“পাসওয়ার্ড” সিনেমা নকল নয় দাবি করে পরিচালকের চার যুক্তি

ফাস্ট এন্ড ফিউরিয়াস-৯ এ জন সিনা!

দর্শকদের সামনে নতুন লুক নিয়ে আসছেন অনন্ত জলিল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Your Rating:05

Thanks for submitting your comment!