জাতীয় দলের ক্রিকেটার সৌম্য সরকারের প্রেমে পড়ছিলেন মডেল ও অভিনেত্রী পুজা চেরি। এক সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন তিনি। সৌম্যকে দেখে পুজার ভাল লেগেছিল বলে তিনি জানান তাঁর উপর ক্রাস খেয়েছিলাম।

শিশু শিল্পী হিসেবে নিজেরে কর্মজীবন শুরু করেন পূজা। সদ্যই মাধ্যমিক পাশ করেছেন। তবে এর মধ্যেই পুরো নায়িকা বনে গেছেন এই অভিনেত্রী। পোড়ামন-২ তে অভিনয় করে দারুণ প্রশংসা লাভ করেছেন তিনি।

কিছুদিন আগে এসএসসির ফলাফল নিয়ে মিথ্যা বলায় সংবাদের শিরোনাম হয়েছিলেন পুজা চেরি। আবার ফলাফল নিয়ে ফেসবুকে ক্ষমা চেয়েও বানান ভুলের কারণে শিরোনাম হয়েছেন শিশুশিল্পী থেকে নায়িকা বনে যাওয়া পূজা। বর্তমান সময়ে পূজা ঢালিউডের শীর্ষ নায়িকা বনে গেছেন মাত্র দুই ছবির সফলতায়।

এবার নতুন করে আলোচনায় আসলেন পূজা। বাংলাদেশ ক্রিকেট দলের তারকা ক্রিকেটার সৌম্য সরকারের প্রতি তাঁর দুর্বলতার কথা তিনি সাক্ষাৎকারে প্রকাশ করেন। একটি সংবাদমাধ্যমের দেওয়া সাক্ষাৎকারে পুজা সৌম্যের প্রতি ভালবাসার কথা বলেন।

জাতীয় দলের কোন ক্রিকেটারের প্রেমে পড়েছেন, এমন প্রশ্নের জবাবে পূজা বলেন আমি সবার প্রেমে পড়ি। তারপর বলেন, আমি মাঝখানে একজন ক্রিকেটারের প্রেমে পড়ে গিয়েছিলাম। তিনি হচ্ছেন সৌম্য সরকার। তাকে দেখেই ভাল লাগছিল।

এরপর অবশ্য বিষয়টি খোলাসা করেন পুজা। তিনি বলেন, ওই রকম প্রেমে পড়া না যে তাকে নিয়ে স্বপ্ন দেখা। নরমালি তাকে দেখে ভাল লেগেছিল। বলতে গেলে হ্যাঁ, একটু ক্রাশ খেয়েছিলাম।

সৌম্যের ফোনে প্রপোজ পেলে তিনি কি করবেন জিজ্ঞেস করলে পূজা বলেন, প্রপোজ সে অবশ্যই করবে না, সে তাঁর খেলায় কনসেন্ট্রেট করবে। তো প্রপোজের কথা এখানে আসছে না। আর যদি সে আমায় ফোন করে তাহলে অবশ্যই আমি তাঁর সাথে কথা বলব।

সৌম্য যদি তাঁর সাথে রিলেশনে যেতে চান তাহলে কি করবেন পুজা? এমন প্রশ্নে তিনি বলেন সেটা এখনও ভেবে দেখেননি।

সৌম্যের প্রেমে পড়লেও জাতীয় দলে পুজার সবচেয়ে পছন্দের ক্রিকেটার হচ্ছেন মাশরাফি বিন মর্তুজা। বিশ্বকাপে বংলাদেশকে শুভকামনা জানান জনপ্রিয় এ নায়িকা।

Mustafa Shakir

আরও পড়ুনঃ “পাসওয়ার্ড” সিনেমা নকল নয় দাবি করে পরিচালকের চার যুক্তি

ফাস্ট এন্ড ফিউরিয়াস-৯ এ জন সিনা!

ঈদ উপলক্ষে বিভিন্ন টিভি চ্যানেলে ৩৫টি চলচ্চিত্র

ঈদে একক অনুষ্টানে গান গাইবেন মাহফুজুর রহমান

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Your Rating:05

Thanks for submitting your comment!