ফাস্ট এন্ড ফিউরিয়াস-৮ সিনেমার পর এবার আসছে ফাস্ট এন্ড ফিউরিয়াস-৯। আর এ ছবিতে দেখা যাবে wwe সুপারস্টার জন সিনাকে। নিজের টুইটারে এমনটাই জানিয়েছেন জন সিনা।

সিনাকে চিনে না এমন মানুষ হয়ত খুব কম আছে। শিশু থেকে বৃদ্ধ সবার প্রিয় জন সিনা। wwe এর বদৌলতে তারকা হয়ে ওটা জন সিনা এর আগেও অনেক ছবিতে অভিনয় করেছেন এবং তাঁর আগের ছবিগুলোও ব্যাবসাসফল ছিল।

তাইতো ফাস্ট এন্ড ফিউরিয়াসের মত চলচিত্রে তাঁর অভিনয় দর্শকদের নতুন স্বাদ দিবে। টুইটারে লেখার পর তাঁর মত তাঁর ভক্তরাও বিষয়টি নিয়ে দারুণ উচ্ছশিত।

টুইটারে হলিউড সিনেমাটিতে অভিনয় করার খবরটি নিজেই দিয়ে লিখেছেন তিনি, ‘প্রায় ২০ বছর ধরে ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’ ফ্র্যাঞ্চাইজি দর্শক মাতিয়ে আসছে এবং বড় সিনেমা হিসেবে ইতিহাস গড়েছে। এটা অবিশ্বাস্য সম্মানের যে আমি ফ্র্যাঞ্চাইজিটির পরিবারের একজন সদস্য হতে পেরেছি।’

তবে সিনামাটিতে তাঁর চরিত্র কি থাকবে সেটা তিনি বলেননি। সিনেমাটি মুক্তি পাবে ২০২০ সালের মে তে।

৪২ বছর বয়সী এই অভিনেতা wwe তে নিয়মিত পারফর্ম করে যাচ্ছেন। এখান থেকেই তাঁর তারকা খ্যাতি। wwe ও সিনেমার মত স্ক্রিপ্ট লিখে করা হয়। এখানের সকল সদস্যরা অত্যন্ত নিখুত ভাবে মানুষকে বিনোদন দিয়ে আসছে।

wwe এর অনেক তারকা সিনেমায় অভিনয় করতে দেখা যায়। তাঁর মধ্যে ‘দ্য রক’ খ্যাত তারকা অন্যতম। রক নিজেও ফাস্ট এন্ড ফিউরিয়াসে অভিনয় করছেন। এখন জন সিনা কে দর্শকরা কতটুকু গ্রহন করে।

Mustafa Shakir

আরও পড়ুনঃ টাইটানিক’-এর রেকর্ড ভাঙলো ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Your Rating:05

Thanks for submitting your comment!