ড. মাহফুজুর রহমান, বেসরকারি টিভি এটিএন বাংলার মালিক। গত ২ বছর থেকে তিনি প্রতি ঈদ অনুষ্টানে গান গাইছেন। এবারের ঈদেও তাঁর ব্যাতিক্রম হবে না।

আর মাত্র কয়েকদিন পরেই ঈদ। ঈদে দেশের সবকয়টি চ্যানলে ৫-৭দিন ব্যাপি ঈদ অনুষ্টান করবে। বরাবারের মত এবারও ঈদে একক সংগীতানুষ্ঠান নিয়ে হাজির হবেন ড. মাহফুজুর রহমান। ‘মন থেকে রইলো শুভ কামনা’ শিরোনামে এই অনুষ্ঠানটি প্রচার হবে ঈদের তৃতীয় দিন রাত সাড়ে ১০টায় এটিএন বাংলায়।

তবে ড. মাহফুজুর রহমানের আগে এটিএন বাংলার ঈদ অনুষ্টানে গান শোনাবেন তার স্ত্রী ইভা রহমান। তিনিও হাজির হচ্ছেন একক সংগীতানুষ্ঠান নিয়ে। নাম ‘মনের ফ্রেমে তুমি’। এটি প্রচার হবে ঈদের দিন রাত সাড়ে ১০টায়।

গেলো দুই বছরে গানের জগতে আলোচিত নাম ড.মাহফুজুর রহমান। তাঁর গানের প্রশংসার চেয়ে সমালোচনা হয়েছে বেশী। কিন্তু তাতে তিনি একদম কর্ণপাত করেননি। দ্বিগুন উৎসাহ নিয়া ভক্তদের জন্য গান করে গেছেন। আসছে ঈদেও ভক্তদের গান শোনাবেন এটিএন বাংলার চেয়ারম্যান।

২০১৭ সালে কোরবানি ঈদে প্রথম গান নিয়ে হাজির হন ড.মাহফুজুর রহমান। তার কণ্ঠে একক সংগীতানুষ্ঠানটি প্রচারে আসার পর রাতারাতি সেটি ভাইরাল হয়ে যায়। তার দাবি, কেউ কেউ সমালোচনা করলেও তার অনেক ভক্তও গড়ে উঠেছে। যারা মাহফুজুর রহমানের গানের অনুষ্ঠানের জন্য অপেক্ষায় থাকেন।

আর মাত্রহ কয়েকদিন পরেই তাঁর ভক্তদের অপেক্ষার পালা শেষ হচ্ছে ।  ঈদে তাঁর মালিকানাধীন চ্যানেল এটিএন বাংলায় প্রচার হবে এই একক সংগীতানুষ্ঠান। তবে এ জন্য ঈদের তৃতীয় দিন পর্যন্ত অপেক্ষা করতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Your Rating:05

Thanks for submitting your comment!