ঢাকাই ছবির জনপ্রিয় নায়ক অনন্ত জলিল এবার আসছেন নতুন লুক নিয়ে। নানা সময় আলোচিত এ অভিনেতা তাঁর নতুন সিনেমা ‘দিন দ্য ডে’ তে নতুন রুপে দর্শকদের সামনে হাজির হচ্ছেন। নিজের ফেসবুক পেজে একটি ছবি পোষ্ট করে লিখেছেন ‘নিউ লুক ফর দিন দ্য ডে’।

মাথায় লম্বা চুল, মুখ ভর্তি দাড়ি-গোঁফ, চোখে কালো চশমা এটা চিত্রনায়ক-প্রযোজক অনন্ত জলিলের নতুন লুক। নির্মানাধীন ‘দিন দ্য ডে’ চলচ্চিত্রে এ লুকে দেখা যাবে তাকে। এতে একজন সোয়াট সদস্যের চরিত্রে অভিনয় করছেন তিনি।

‘দিন দ্য ডে’ ছবির শ্যুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন অনন্ত জলিল। সেখানে নানা লুকে দেখা যাবে তাকে। এর আগেও শুটিংয়ের সময় অনন্ত জলিলের লুক প্রকাশ হয়েছে, সেখানে তাকে দেখা গেছে আইন শৃঙ্ক্ষলা বাহিনীর পোশাকে, অ্যাকশন মুড অবস্থায়।

ইরানের বিভিন্ন স্থানের পাশাপাশি ঢাকার হাতিরঝিল ও তিনশ ফিট এলাকায় ছবিটির শুটিং করেছেন অনন্ত জলিল। এই ছবিতে তার বিপরীতে অভিনয় করছেন বর্ষা। ছবিতে তার চরিত্রের নাম আজিন। পরিচালক মুর্তজা অতাশ জমজমের উপদেষ্টা ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফারসি ভাষা ও সাহিত্য বিভাগের সহকারী অধ্যাপক মুমিত আল রশিদ জানান, বাংলাদেশের পাশাপাশি গল্পের প্রয়োজনেই সিনেমাটির শুটিং হবে ইরান, লেবানন ও সিরিয়ায়।

ইতিমধ্যে ছবির ৮০ ভাগ শুটিং শেষ হয়েছে বলে জানা যায়। রমজানের জন্য আপাতত ছবির শুটিং বন্ধ আছে। ঈদ পরেই ছবির বাকি অংশের কাজ শেষ হবে। ছবিটি বাংলা ভাষার পাশাপাশি ফারসি, ইংরেজি ও আরবি ভাষায় মুক্তি পাবে। ২০২০ সালের প্রথম দিকে ছবিটি মুক্তি পাবে বলে জানিয়েছে সংশ্লিষ্টরা।

ছবিটিতে বেশ কিছু গোপন মিশনে অংশ নেন অনন্ত জলিল। এর আগে, ইরানের হেরাতের এক দুর্গম পাহাড় ও মরুভুমি এলাকা, ঢাকার হাতির ঝিল ও তিনশ ফিটে ছবির শুটিং করেন অনন্ত জলিল। এরইমধ্যে এই ছবির বেশ কিছু লুক প্রকাশিত হয়েছে। ‘দ্বীন: দ্য ডে’ ছবিটি ইরানের সঙ্গে যৌথ প্রযোজনায় নির্মিত হচ্ছে। এটি পরিচালক মুর্তজা অতাশ জমজম।

বাংলাদেশ ও ইরানের যৌথ প্রযোজনায় নির্মিতব্য ছবিতে আরও অভিনয় করছেন নবাগত সুমন ফারুক ও খল অভিনেতা মিশা সওদাগর। বাংলাদেশী অভিনয় শিল্পী ছাড়াও ইরান ও লেবাননের অভিনয়শিল্পীদের দেখা যাবে এ ছবিতে।

সাকির আহমদ

আরও পড়ুনঃ ঈদে মুক্তি পাচ্ছে শাকিব খান ফিল্মসের ছবি ‘পাসওয়ার্ড

‘টাইটানিক’-এর রেকর্ড ভাঙলো ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Your Rating:05

Thanks for submitting your comment!