এই ঈদে আবারও যমজ নাটকের সিক্যুয়েল নিয়ে আসছেন জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। যমজ ১০ এর পর এবার যমজ ১১ পরিচালনা করেছেন আজাদ কামাল। বেসরকারি টেলিভিশন আরটিভিতে এবারের ঈদে যমজ ১১ নাটক দেখানো হবে।

মোশাররফ করিম মানেই বিনোদন। ঈদে মোশাররফ করিমের নাটক মানেই অফুরন্ত বিনোদন। বাংলা নাটককে তিনি ভিন্ন মাত্রা দিয়েছেন। সাবলীল অভিনয়ের মাধ্যমে দর্শকদের মনের ভিতর জায়গা করে নিয়েছেন অনেক আগেই।

প্রতিটি উৎসবে মোশাররফ করিম ছাড়া চলেই না। ঈদে সবচেয়ে বেশী সংখ্যক নাটকে দেখা যায় তাকে। মূলত তাঁর কমেডি ধরনার নাটক দর্শকরা বেশী পছন্দ করে। কিন্তু কমেডি ছাড়াও তিনি সব ধরনের চরিত্রের সাথে খুব সহজেই মানিয়ে নিতে পারেন।

গত কয়েকটি ঈদে যমজ নাটক নিয়ে আসছেন মোশাররফ করিম। নাটকে তাঁর তিন চরিত্র বিনোদনের মাত্রাকে এক অন্য উচ্চতায় নিয়ে গেছে। নাটকের চাহিদা দর্শকদের নিকট বরাবরই তুঙ্গে। দর্শকদের চাহিদার কথা মাথায় রেখে আবারও ভিন্ন ধরনের গল্প নিয়ে টিভি পর্দায় হাজির হচ্ছে যমজ ১১।  নাটকটি সিকিউয়াল প্রতি ঈদে এক পর্ব করে প্রচারিত হয়।

যমজ নাটকে দেখা যায়, বাবা কদু আজাদ এবং তার যমজ দুই ছেলে একাব্বর আর নিকাব্বর। এই তিনজনের চরিত্রেই আছেন মোশাররফ। তিনজনের চরিত্র তিন রকম। কৃপণ বৃদ্ধ বাবার এক ছেলে খুবসরল আর আরেক ছেলে খুবচালাক।

এই তিন রকম চরিত্রে মোশাররফ করিম অভিনয়ের মাধ্যমে যমজের জনপ্রিয়তা এখনও ধরে রেখেছেন। এবার যমজে ব্যাতিক্রম হিসেবে থাকছে অভিনেত্রী অপর্ণা ঘোষ। যমজে মোশাররফ করিমের বিপরীতে অভিনয় করবেন তিনি। তাছাড়া আরও অভিনয় করেছেন অর্পনা ঘোষ, কচি খন্দকার, রাশেদ শওন, সুজিত, অশোক বসাক ও আরও অনেকে।

নাটকটি পরিচালনা করেছেন আজাদ কালাম। এবারও তিনি যমজ-১১ নির্মাণ করেছেন। নাটকটি প্রচারিত হবে ঈদের তৃতীয় দিন রাত ৮:৩০ মিনিটে আরটিভিতে।

নাটকটি নিয়ে মোশাররফ করিম বলেন, যমজ নাটক দর্শকদের কাছে এমন জনপ্রিয়তা পেয়েছে যে ঈদের আগে থেকেই পরিচালক, আমি ও চ্যানেল কর্তৃপক্ষের কাছে সিক্যুয়েলের জন্য অনুরোধ আসতে থাকে। দর্শকদের এ বিষয়টিকে শ্রদ্ধা করি আমরা তাই একের পর এক যমজের সিক্যুয়েল নির্মাণ করা হচ্ছে। এবারের সিক্যুয়েলে দারুণ একটি গল্পও থাকবে সেই সঙ্গে থাকছে দর্শকদের হাসানোর সব উপকরণও।

আরও পড়ুনঃ আসছে সিয়াম ও উষ্ণ জুটির নতুন চলচ্চিত্র ‘স্বপ্ন’

লেখকঃ Mustafa Shakir

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Your Rating:05

Thanks for submitting your comment!