এবার ঐশীর কণ্ঠে ‘ইস্টিশন টু’

0
144
ইস্টিশন গানটির সফলতার পাঁচ বছর পর এবার তৈরি হয়েছে এর সিকুয়্যাল ‘ইস্টিশন টু’। এবার গীতিকবি এক হলেও পরিবর্তন হয়েছে সুর কারিগর ও কণ্ঠশিল্পীর। বদলেছে গান প্রকাশের মাধ্যমও। কবি মাসুদ পথিকের লেখা ‘ইস্টিশন’ শিরোনামের গানটি তারই পরিচালনায় ‘নেকাব্বরের মহাপ্রয়াণ’ সিনেমায় ব্যবহৃত হয়েছিলো ২০১৪ সালে। নিজের সুরে গানটিতে কণ্ঠ দেন বেলাল খান। সেই সময় শ্রোতামহলে বেশ সাড়া ফেলেছিলো গানটি।

চলেরে মনের গাড়ী/যাবো রে আজ তোর বাড়ী/আমিতো চিনি না আমার বাড়ী/যাবো তোর বাড়ী- এমন কথায় মাসুদ পথিকের এবারের গানটির সুরারোপ করেছেন মুরাদ নূর। গেয়েছেন ঐশী। সঙ্গীতায়োজন করেছেন মুশফিক লিটু। প্রকাশ পাবে অডিও-ভিডিও মাধ্যমে। এরইমধ্যে রাজধানীর লংপ্লে স্টুডিওতে গানটির রেকর্ডিং সম্পন্ন হয়েছে।

এই গান প্রসঙ্গে পরিচালক মাসুদ পথিক বলেন, নেকাব্বরের মহাপ্রয়াণ সিনেমার ইস্টিশন গানটি ব্যাপক জনপ্রিয়তা পায়। তারই ধারাবাহিকতায় এর সিকুয়্যাল নির্মাণ। মুরাদ নূর আর ঐশীর প্রতি আমার পূর্ণ আস্থা ছিলো। প্রত্যাশা অনুযায়ী তারা ভালো করেছে। গানটি নিয়ে আমি বেশ আশাবাদি।

সুরকার মুরাদ নূর বলেন, ব্রাত্য চলচ্চিত্রের জন্য এর আগেও বেশ কয়েকটি গান বেঁধেছি। কোনো জনপ্রিয় গানের সিকুয়্যাল বানানো খুব কঠিন কাজ। আমি পথিক ভাই দুজনেই শিল্প সৃষ্টিতে বেশ খুঁতখুঁতে। নিজের মতো না হলে বারবার করি। পছন্দের কণ্ঠ ঐশীর গায়কীতে অবশেষে গানটির পূর্ণতা পেলো। আশা নয় বিশ্বাস করি ‘ইস্টিশন ২’ সবার মনে লাগবে।

ঐশী বলেন, পথিক ভাই গুণী মানুষ। জনপ্রিয় গান ‘ইস্টিশন’র সিকু্য়্যাল হবে শুনেই ভালো লেগেছে। নূর ভাই ট্র্যাক পাঠানোর পর বেশ কয়েকবার শুনি। শুনে বেশ মুগ্ধ হই। কবে প্রাণ খুলে গাইবো সেই অপেক্ষায় ছিলাম। আমার প্রিয় গানের মধ্যে এটি একটি মন হারানোর গান। আশা করি শ্রোতাদেরও ভালো লাগবে।

প্রযোজনা প্রতিষ্ঠান সাউন্ডেক থেকে আসছে রোজার ঈদে গান ভিডিওতে প্রকাশ পাবে ‘ইস্টিশন ২’।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Your Rating:05

Thanks for submitting your comment!